Logo MB Gallery

Our Studio

Chunarughat Bazar

+88 01712050562

Call For Support

Mon - Fri: 9:00 - 17:30

Always Open

বাবুনগরীর মৃত্যতে তাহেরীর কষ্টের গজল junaid babunagari gojol Taheri

August 19, 2021 5288 Views

junaid babunagari gojol taheri 2021

#babunagari #taheri #gojol
হেফাজতে ইসলামের আমির জুনাইদ বাবুনগরীর মৃত্যু

অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার তাকে চট্টগ্রাম শহরের সেন্টার ফর স্পেশালাইজড কেয়ার অ্যান্ড রিসার্চ (সিএসসিআর) হাসপাতালে নেওয়া হলে বেলা পৌনে ১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মীর ইদ্রিস নদভী জানান।

তিনি বলেন, তাদের আমির রাত থেকেই অসুস্থ বোধ করছিলেন। সকালে পরিস্থিতি গুরুতর হলে তাকে হাটহাজারী মাদ্রাসা থেকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের ওই হাসপাতালে নেওয়া হয়; কিন্তু বাঁচানো যায়নি।

হেফাজতে ইসলামের কেন্দ্রভূমি হাটহাজারীর আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার শায়খুল হাদিস এবং শিক্ষা পরিচালক বাবুনগরীর বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, পাঁচ মেয়ে ও এক ছেলেকে রেখে গেছেন।

হেফাজত নেতারা জানান, বাবুনগরী হৃদরোগসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। গত ৮ অগাস্ট তিনি করোনাভাইরাসের টিকাও নিয়েছিলেন।

গত বছরের ১৮ সেপ্টেম্বর ওই মাদ্রাসার দীর্ঘদিনের মহাপরিচালক এবং হেফাজতে ইসলামের প্রতিষ্ঠাতা আমির শাহ আহমদ শফীর মৃত্যুর পর নানা ঘটনাপ্রবাহের মধ্যে সংগঠনের নেতৃত্বে আসেন জুনায়েদ বাবুনগরী। ১১ মাসের মাথায় তারও জীবনাবসান ঘটল।

ফটিকছড়ির নানুপুর মাদ্রাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলামের শুরা সদস্য মাওলানা সালাউদ্দিন নানুপুরী জানান, বৃহস্পতিবার রাত ১১টায় হাটহাজারী বড় মাদ্রাসা প্রাঙ্গণে জুনাইদ বাবুনগরীর জানাজার পর সেখানকার কবরস্থানে তাকে দাফন করা হবে। (বিডিনিউজ২৪.কম থেকে নেয়া https://bangla.bdnews24.com/ctg/article1928302.bdnews)

Categories
Alor Bahar
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *