Logo MB Gallery

Our Studio

Chunarughat Bazar

+88 01712050562

Call For Support

Mon - Fri: 9:00 - 17:30

Always Open

তাহেরীর dj গান স্টাইলে মাইগো আল্লা গো – না হাসলে এমবি ফেরত Taheri Dj Song Waz

March 4, 2021 73029 Views

Taheri Funny Waz 2021 l Taheri Comedy Show 2021 তাহেরী কমেডি শো

বক্তাঃ মুফতি গিয়াস উদ্দিন তাহেরী l Mufti Giasuddin Taheri
স্থানঃ পীরেরগাঁও, চুনারুঘাট, হবিগঞ্জ l Pirergaon, Chunarughat, Habiganj
তারিখঃ ১ মার্চ ২০২১ l 01 March 2021

#TaheriWaz

কে এই তাহেরী?
তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার চাপাইর গ্রাম। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন। এরপর তিনি রাজধানীর মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা থেকে ফাজিল ও কামিল পাস করেন।

তার বাবার নাম মাওলানা নজিব উদ্দিন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসার একজন আরবি শিক্ষক আর মা মোহছেনা বেগম একজন গৃহীণি।

পারিবারিক জীবনে তাহেরী দুই সন্তানের জনক। তার দেড় বছর বয়সী ছেলে ও সাড়ে ৬ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। ছেলের নাম তাওফিক রেজা ও মেয়ের নাম তাবাসসুম। সন্তানদের তিনি হাফেজ বানাতে চান ।

বর্তমান সময়ে ওয়াজ-মাহফিলে কী ধরনের আলোচনার প্রতি বক্তাদের গুরুত্ব দেয়া উচিত? এমন প্রশ্নের জবাবে তাহেরী বলেন, ধর্মের প্রতি মানুষের ভালোবাসা, আল্লাহকে বিশ্বাস, পরকালে বিশ্বাস এ সব বিষয়ে জানানো জরুরি।

আপনার ওয়াজ নিয়ে বিভিন্ন ধরনের ট্রল হচ্ছে- এ ব্যাপারে আপনার বক্তব্য কী? এমন প্রশ্নের জবাবে তাহেরী বলেন, আমি একজন মানুষ। আমি সব সময় ধর্মীয় মূল্যবোধের ওপর গুরুত্ব দিয়ে ওয়াজ করে থাকি।

তিনি বলেন, মানুষ মাত্রই ভুল। বিভিন্ন সময়ে আবেগের বসে অনেক কথাই বলে থাকি। কিছু মানুষ এ সব বক্তব্যকে বিকৃতি করে ভাইরাল করে। আমি ওয়াজে এমন কিছু বলি না যা কোরআন ও হাদিসের জন্য সাংঘর্ষিক।

তাহেরী আরও বলেন, ১৮ বছর ধরে ওয়াজ করি। এ ধরনের সমস্যা কখনও হয়নি। আমি বক্তব্যের মধ্য দিয়ে শ্রোতা ও বক্তার মধ্যে সম্পর্ক তৈরি করি।আমি কোরআন ও হাদিসের সাংঘার্ষিক কোনো কিছু বলি না।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল আদালতে আপনার বক্তব্যকে অশ্লীল উল্লেখ করে একজন আইনজীবী মামলা করেছেন। তবে ঐ মামলা আদালত খারিজ করে দিয়েছেন। (লেখাটি যুগান্তর পত্রিকা থেকে নেয়া https://www.jugantor.com/national/216069/%E0%A6%95%E0%A7%87-%E0%A6%8F%E0%A6%87-%E0%A6%A4%E0%A6%BE%E0%A6%B9%E0%A7%87%E0%A6%B0%E0%A7%80 )

#taheri #BanglaWaz
প্রিয় ভিউয়ার, ভিডিওটি ভালো লাগলে অবশ্যই ফেসবুকে শেয়ার করবেন । ইসলাম প্রচারে আপনার সহযোগিতা একান্ত কাম্য – ইসলামের প্রতিটি বানী ছড়িয়ে দিতে এই চ্যানেলটি সাবস্ক্রাইব করে বেল আইকনে ক্লিক করুন, যেন নতুন নতুন ভিডিও দেওয়া মাত্রই পেয়ে যান । জাযাকাল্লাহ।

All Copyright Rights Reserved by ”Alor Bahar – আলোর বাহার”

Categories
Alor Bahar
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *