Logo MB Gallery

Our Studio

Chunarughat Bazar

+88 01712050562

Call For Support

Mon - Fri: 9:00 - 17:30

Always Open

ঘুম থাইকা চা ভালা তাহেরি হাসির ওয়াজ taheri comedy show funny waz 2022

March 2, 2022 184998 Views

pir mufti alllam giasuddin taheri fuuny video 2022
পীর মুফতি আল্লামা গিয়াস উদ্দিন আত-তাহেরী মজার ওয়াজ ২০২২

#Taheri #FunnyWaz #taheri #tahery
প্রিয় ভিউয়ার, ভিডিওটি ভালো লাগলে অবশ্যই ফেসবুকে শেয়ার করবেন । ইসলাম প্রচারে আপনার সহযোগিতা একান্ত কাম্য – ইসলামের প্রতিটি বানী ছড়িয়ে দিতে এই চ্যানেলটি সাবস্ক্রাইব করে বেল আইকনে ক্লিক করুন, যেন নতুন নতুন ভিডিও দেওয়া মাত্রই পেয়ে যান। জাযাকাল্লাহ।

All Copyright Rights Reserved by ”Alor Bahar – আলোর বাহার”।

কে এই তাহেরী?
তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার চাপাইর গ্রাম। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন। এরপর তিনি রাজধানীর মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা থেকে ফাজিল ও কামিল পাস করেন।

তার বাবার নাম মাওলানা নজিব উদ্দিন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসার একজন আরবি শিক্ষক আর মা মোহছেনা বেগম একজন গৃহীণি।

পারিবারিক জীবনে তাহেরী দুই সন্তানের জনক। তার দেড় বছর বয়সী ছেলে ও সাড়ে ৬ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। ছেলের নাম তাওফিক রেজা ও মেয়ের নাম তাবাসসুম। সন্তানদের তিনি হাফেজ বানাতে চান ।

বর্তমান সময়ে ওয়াজ-মাহফিলে কী ধরনের আলোচনার প্রতি বক্তাদের গুরুত্ব দেয়া উচিত? এমন প্রশ্নের জবাবে তাহেরী বলেন, ধর্মের প্রতি মানুষের ভালোবাসা, আল্লাহকে বিশ্বাস, পরকালে বিশ্বাস এ সব বিষয়ে জানানো জরুরি।

আপনার ওয়াজ নিয়ে বিভিন্ন ধরনের ট্রল হচ্ছে- এ ব্যাপারে আপনার বক্তব্য কী? এমন প্রশ্নের জবাবে তাহেরী বলেন, আমি একজন মানুষ। আমি সব সময় ধর্মীয় মূল্যবোধের ওপর গুরুত্ব দিয়ে ওয়াজ করে থাকি।

তিনি বলেন, মানুষ মাত্রই ভুল। বিভিন্ন সময়ে আবেগের বসে অনেক কথাই বলে থাকি। কিছু মানুষ এ সব বক্তব্যকে বিকৃতি করে ভাইরাল করে। আমি ওয়াজে এমন কিছু বলি না যা কোরআন ও হাদিসের জন্য সাংঘর্ষিক।

তাহেরী আরও বলেন, ১৮ বছর ধরে ওয়াজ করি। এ ধরনের সমস্যা কখনও হয়নি। আমি বক্তব্যের মধ্য দিয়ে শ্রোতা ও বক্তার মধ্যে সম্পর্ক তৈরি করি।আমি কোরআন ও হাদিসের সাংঘার্ষিক কোনো কিছু বলি না।

বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল আদালতে আপনার বক্তব্যকে অশ্লীল উল্লেখ করে একজন আইনজীবী মামলা করেছেন। তবে ঐ মামলা আদালত খারিজ করে দিয়েছেন। (লেখাটি যুগান্তর পত্রিকা থেকে নেয়া https://www.jugantor.com/national/216…​ )

bangla waz funny waz তাহেরির ডায়ালগ taheri waz taheri comedy তাহেরী ওয়াজ taheri funny video taheri funny waz চা দিস না কফি দে আমি চা খাই না আই মিস ইউ এম তাহেরি আই এম তাহেরী I M Taheri I am tahery I miss you
taheri dj song Dj song তাহেরি তাহেরীর গান তাহেরীর মজার ডায়লগ হাসির কান্ড তাহেরি মজার ওয়াজ হাসা হাসির ওয়াজ হাসির ওয়াজ I miss you taheri bangla fanny waz taheri bangla waz আই মিস ইউ তাহেরী taheri uncle taheri chacha taheri hujur taheri mama প্রেমের বিষে ধরেছে গো যারে তাহেরি প্রেমের বিষে ধরেছে গো যারে তাহেরী প্রেমের বিষে ধরেছে গো যারে alor bahar তাহেরি কমেডি শো তাহেরি ডিজে গান taheri funny tik tok

Categories
Alor Bahar
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *